October 22, 2024, 11:48 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

ঢাকা কাস্টমস এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃশাহজাহান ষড়যন্ত্রের শিকার

নিজস্ব প্রতিবেদকঃ ছাত্রজনতার আন্দোলনে হাজার হাজার মানুষ এখনো নিখোঁজ: আবারও বাড়ল সোনার দাম,সান্তাহারে যুবদল অফিসে আগুন, ককটেল বিস্ফোরণ এক হাজার টাকার নোট বাতিলের খবর গুজব: অর্থ উপদেষ্টা দেশ পুনর্গঠনে সরকারের সঙ্গে কাজ করবে বিশ্বব্যাংক। সরকারের এমন সংকটময় অবস্থা আবারও ঢাকা কাস্টমস এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান শুরু থেকে ছিলেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে। তিনি বিভিন্নভাবে এই আন্দোলনে জড়িতদের সাহায্য করে গেছেন। ছিল তার পূর্ণ সমর্থন। কিন্তু তার এই সমর্থনকে ভিন্নখাতে প্রবাহিত করতে চেয়েছিলেন তার ব্যাবসায়িক কিছু প্রতিপক্ষ। রীতিমতো হুমকিও দিচ্ছিল তারা।

আর তাদের মধ্যে অন্যতম সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এক সময়ের কাছের লোক রিলিয়েন্ট ইন্টারন্যাশনাল বিজনেস ওয়ের সত্বাধিকারী মো. রুবেল মিয়া ও ঢাকা উত্তরা ৫৪নং ওয়ার্ডে র সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ। তারা আওয়ামী লীগ সমর্থিত হওয়ায় শাহজাহানের এমন কাজ পছন্দ করতেন না। তাই ছাত্র আন্দোলনের সময় মামলা হামলার ভয় দেখিয়ে গেছেন।

এরই অংশ হিসেবে মো. রুবেল মিয়া ও জুবরাজের যোগসাজসে একটি জাতীয় টিভি চ্যানেলের সাহায্য নিয়ে তুচ্ছ বিষয়কে ই্যসু বানিয়ে শাহজাহানকে হেনস্ত করার অভিযোগ উঠেছে। এছাড়াও তারা বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

এ বিষয়ে ঢাকা কাস্টমস এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান বলেন, আমাকে প্রতিপক্ষ বানিয়ে একদল লোক আমার বিপক্ষে ষড়যন্ত্র করছে। ছাত্র আন্দোলনসহ বিভিন্ন অন্যায়ে আমি সরব থাকায় আমাকে বিভিন্ন হুমকির সম্মুখীন হতে হচ্ছে। আমি শীঘ্রই এ বিষয়ে আইনের আশ্রয় নিব।

পরে, মো. রুবেল মিয়া সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি এই প্রতিবেদক কে এড়িয়ে যান। এবং কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ ফোন দিলে সে ফোনটি ধরেননি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন